চিন্তা নয়❗ ২% সুদে মিলবে সরকারি ঋণ প্রধানমন্ত্রীর উদ্যোগ কারা পাচ্ছে Sorkari Loan BD

চিন্তা নয়❗সরাসরি ২% সুদে মিলবে সরকারি ঋণ প্রধানমন্ত্রীর উদ্যোগ কারা পাচ্ছে Sorkari Loan BD

বাংলাদেশ সরকারের প্রধান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ব্যবসায়ীদের ২% সরল সুদে ঋণ দেওয়া হবে ,  তিনি আরো বলেছেন যে সকল মানুষের কাজ নেই, বিশেষ করে যে সকল মানুষ একদম নিম্নআয়ের এমনকি ছোটখাটো ব্যবসা কিংবা কাজ করে খায় তাদের কষ্ট আমরা জানি ।

যেখান থেকে প্রতি জনকে ১ লক্ষ ২৫ হাজার টাকা ঋণ প্রদান করা হবে । অনেকেই কৃষিকাজ করে , আবার অনেকেই ছোটখাটো ব্যবসা করে তাদের কথা চিন্তা ভাবনা করেই আমরা প্রণোদনা দিয়েছে ইতিমধ্যে ।
 তিনি আরো বলেন মাত্র ২% ইন্টারেস্ট আমরা এই টাকাটা প্রধান করতেছে তাদের ।

প্রধানমন্ত্রী বলেন, যারা কোভিড ১৯ এর জন‍্য  ঋণ পরিশোধ করতে পারেন নি, তাদের ঋণের ইন্টারেস্ট পরিশোধ করতে হবে না । এ নিয়ে তিনি মাননীয় অর্থমন্ত্রীর সঙ্গে বসতে চেয়েছেন ।

4 thoughts on “চিন্তা নয়❗ ২% সুদে মিলবে সরকারি ঋণ প্রধানমন্ত্রীর উদ্যোগ কারা পাচ্ছে Sorkari Loan BD”

  1. আমি মনে করি যারা করোনা ভাইরাসের কারণে লোন পরিশোধ করতে পারেনি। তাদের পাশে এখন সরকারের উপকার দরকার। তাদের তো ইনকাম নাই তারা কিভাবে লোন পরিশোধ করবে।

    Reply
  2. আমি পাইকারী মৎস।ব্যবসা করি ঢাকা সোয়ারীঘাট।চকবাজার।ঢাকা আমি কর না ব্যবসা ক্ষতি হয়েছে এখন ব্যবসা করা জন্য লোন দরকার আমার ব্যবসা টেডলাইসেন্স টিন লাইসেন্স আর যেসব কাগজ পএর সব আছে 01788485027

    Reply
  3. আমি সেলুন কাজ করি আমার কিছু ছাগল আছে আমি ছাগলের খামার করতেচাই আমার স্ত্রী চাকরি করে আমাদের কোন জমি নেই আমার লোনের প্রয়োজন আমি কি লোন পেতে পারি

    Reply

Leave a Comment